সর্বোচ্চ সংখ্যক মনোনয়ন পেলো ‘বলি’

সর্বোচ্চ সংখ্যক মনোনয়ন পেলো ‘বলি’

২০২১ সালে অনলাইনে প্রকাশ হওয়া চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিকসহ বিভিন্ন ভিডিওর উপর ভিত্তি করে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ ও চ্যানেল আই যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ‘স্ন্যাক কিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’।

সম্প্রতি ঘোষণা করা হয়েছে এবারের অ্যাওয়ার্ডে মনোনয়নপ্রাপ্তদের তালিকা। এই অ্যাওয়ার্ডে ওয়েব সিরিজে সর্বোচ্চ (৫টি) ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে শঙ্খ দাশ গুপ্তের ‘বলি’। শ্রেষ্ঠ ওয়েব সিরিজ, শ্রেষ্ঠ পরিচালক, শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী, রাইজিং স্টার (পুরুষ) সহ ৫টি মনোনয়ন পেয়েছে। তথ্যগুলো নিশ্চিত করেছেন ইভেন্টের প্রকল্প পরিচালক ইফতেখার মুনিম।

শঙ্খ দাশ গুপ্ত

‘বলি’ ওয়েব সিরিজ দিয়ে শ্রেষ্ঠ পরিচালকের মনোনয়ন পেয়েছেন শঙ্খ দাশ গুপ্ত, শ্রেষ্ঠ অভিনেতা চঞ্চল চৌধুরী, শ্রেষ্ঠ অভিনেত্রী সাফা কবির এবং রাইজিং স্টার (পুরুষ) হিসেবে পেয়েছেন সোহেল মন্ডল।

চঞ্চল চৌধুরী

জুরি বোর্ডের রায়ে নির্বাচিতদের পুরস্কার প্রদান করা হবে আগামী ১১ মার্চ সন্ধ্যায়, চ্যানেল আই চত্বরে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সাফা কবির

এ বিষয়ে ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’-এর প্রকল্প পরিচালক ইফতেখার মুনিম বলেন, ১১ মার্চ সন্ধ্যায় সব মিলিয়ে ২০টি বিভাগে পুরস্কার দেয়া হবে। পরবর্তীতে অনুষ্ঠানটি চ্যানেল আইয়ের পর্দায় প্রচার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here