সালমান শাহ স্মরণে বৈশাখীর আয়োজন

সালমান শাহ স্মরণে বৈশাখীর আয়োজন

ঢালিউডের হার্টথ্রব নায়ক সালমান শাহ মৃত্যুর এতো বছর পরও দর্শক হৃদয়ে আজও বেঁচে আছেন । সালমান শাহ  স্মরণে তার অভিনীত সিনেমা  আর সিনেমার গাওয়া গান দিয়ে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা।

আগামী ৬ সেপ্টেম্বর সালমান শাহ’র ২৫তম মৃত্যুবার্ষিকী। সেদিন সকাল ৮টা ২০ মিনিটে লিটু সোলায়মানের প্রযোজনায় ‘বৈশাখী সকালের গান’ অনুষ্ঠানে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের কয়েকটি গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আগুন।


আগুন

সালমান শাহ অভিনীত দুটি সিনেমা প্রচার হবে । সকাল ১০টা ২৫ মিনিটে রয়েছে সালমান শাহ, লিমা, আলমগীর, শাবানা অভিনীত ‘কন্যাদান’। দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে সালমান শাহ, শাবনূর, ফারুক, ববিতা অভিনীত ‘জীবন সংসার’।

দুপুর ১টা ১২০মিনিটে রয়েছে তানহা তাসনিয়ার উপস্থাপনায় শুধু সিনেমা গান। অনুষ্ঠানটি সাজানো হয়েছে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় কিছু গান দিয়ে। এরমধ্যে রয়েছে সালমান শাহ ও মৌসুমী অভিনীত তুমুল জনপ্রিয় চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘অন্তরে অন্তরে’, ‘স্নেহ’, ‘দেনমোহর’, সালমান শাহ-শাবনুর অভিনীত জনপ্রিয় চলচ্চিত্র ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘বিক্ষোভ’, ‘স্বপ্নের নায়ক’, ‘আনন্দ অশ্রু’ এবং সালমান শাহ-শাবনাজ অভিনীত ‘মায়ের অধিকার’ সালমান শাহ ও শাহনাজ অভিনীত ‘সত্যের মৃত্যু নেই’ চলচ্চিত্র। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ আলম।

রাত ৮টায় প্রচার হবে সালমান শাহ স্পেশাল ‘গোল্ডেন সং’। সালমান শাহ স্মরণে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রাজীব। আইনুন পুতুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আব্দুল্লাহ ও রবিউল হাসান সুজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here