সিঙ্গাপুরের হাসপাতালের আইসিইউতে মিয়া ভাই

0
123
আইসিইউ থেকে কেবিনে ফারুক

বাংলাদেশের বরেণ্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গত বৃহস্পতিবার সিঙ্গাপুরে যান ফারুক । স্বাস্থ্য পরীক্ষায়  রক্তে সংক্রমণ ধরা পড়ে তাঁর। শারীরিকভাবে অসুস্থ অনুভব করছিলেন বলে সিঙ্গাপুরে নিজের পরিচিত চিকিৎসকের পরামর্শে দ্রুত মাউন্ট এলিজাবেথ হাসপাতালে  ভর্তি করা হয় ফারুককে । চিকিৎসকেরা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রেখে সর্বশেষ শারীরিক অবস্থা জানাবেন ।

আট বছর ধরে সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা সেবা নিয়ে আসছেন ফারুক। এখনো তিনি আছেন ডা. লাইয়ের তত্ত্বাবধানে।গত বছরের অক্টোবর মাসের শেষে চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থই ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় ফারুকের শরীর খারাপ হতে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে। গত মাস থেকেই তিনি সেই নিয়মিত পরীক্ষা করাতে সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রসঙ্গত , বরেণ্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক প্রায় পাঁচ দশক ঢালিউডে অবদান রেখেছেন । অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here