সীমাবদ্ধতা কাটিয়ে মাছরাঙা টেলিভিশনকে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে নিয়ে যেতে চাই- আরিফ রহমান

সীমাবদ্ধতা কাটিয়ে মাছরাঙা টেলিভিশনকে আন্তর্জাতিক প্লাটফর্মে নিয়ে যেতে চাই- আরিফ রহমান

আজ ৭ নভেম্বর। মাছরাঙা টেলিভিশনের – অনুষ্ঠান প্রধান, আরিফ রহমান-এর জন্মদিন । আরিফ রহমান মাছরাঙাতে দায়িত্ব পালন শুরু করেন ২রা অক্টোবর ২০১০ সালে। এর কিছুদিন পরেই তিনি মাছরাঙ্গার অনুষ্ঠান প্রধান হিসেবে দ্বায়িত্ব পান।

বিনোদন প্রতিদিনকে আরিফ রহমান বলেন, মাছরাঙা টেলিভিশনকে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে নিয়ে যেতে চাই। আমাদের দেশে যেমন বিদেশী সিরিয়াল চলে তেমনি করে মাছরাঙা টেলিভিশনও বিভিন্ন সীমাবদ্ধতার মধ্যেও সামনে এগিয়ে যেতে চায়।

তিনি আরও বলেন, আপনারা জানেন চ্যানেলগুলো ক্লিনফিড ছাড়া ফুটেজ চালাচ্ছে না, সামনে সেপ্টআপ বক্স আসছে। এরকম করে বাংলাদেশের টেলিভিশন চ্যানেলগুলো যদি এগিয়ে যায় এবং তারা যদি সত্যি সত্যি দর্শকের মাধ্যমে ডিশ অপারেটরদের কাছ থেকে একটা অংশ পেয়ে যায় তাহলে টেলিভিশনের কনটেন্ট এর মান উন্নয়ন করা সম্ভব । সেই জায়গা থেকে আমি বিশ্বাস করি বাংলাদেশে যে পরিমানে মেধাবী অভিনেতা, পরিচালক ও প্রযোজক আছেন এবং কাজের যায়গা আছে, তাতে করে অবশ্যই আন্তর্জাতিক মানের কনটেন্ট তৈরি করা সম্ভব। কিন্তু তা হয়ে উঠছেনা । এটার কিছু কারন আছে। যেমন- সীমাবদ্ধতা, চিন্তা-ভাবনার অদূরদর্শিতাসহ অনেক কিছু ।

জন্মদিনে তিনি কি চান ? প্রশ্ন করা হলে আরিফ রহমান বলেন, সব ধরনের সীমাবদ্ধতা কাটিয়ে মাছরাঙা টেলিভিশনকে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে নিয়ে যেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here