সুপারস্টার দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল

0
93
সুপারস্টার দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল

ভারতীয় সুপারস্টার দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। চিকিৎসকরা জানিয়েছেন, ২ থেকে ৩ দিনের মধ্যে তিনি বাড়িতে ফিরতে পারবেন।

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রোববার (০৬ জুন) সকালে হাসপাতালে মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে (নন কোভিড) ভর্তি করা হয়েছে দিলীপ কুমারকে। পরবর্তীতে জানা যায়, তার ফুসফুসে পানি জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও বেশ কিছুটা কম। তাই অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল এই অভিনেতাকে। তবে এখন তার অবস্থা আগের চাইতে অনেকটাই ভাল বলে জানা গেছে।

৭ জুন সোমবার ১১টা ৪৫ মিনিটের দিলীপ কুমারের প্রোফাইল থেকে জানানো হয়, অক্সিজেন সাপোর্টে রয়েছেন ৯৮ বছরের অভিনেতা। তবে এখন পর্যন্ত ভেন্টিলেশনে দিতে হয়নি তাকে। কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে দিলীপ কুমারের। সেই রিপোর্টের অপেক্ষায় আছেন চিকিৎসকরা। দিলীপ কুমার ডা. জালিল পার্কারের তত্ত্বাবধানে আছেন।

দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হওয়ার পরে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। পরে রবিবার রাতে অভিনেতার টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট শেয়ার করা হয়। এতে বলা হয়, ‘হোয়াটস অ্যাপ ফরওয়ার্ডে দয়া করে বিশ্বাস করবেন না। দিলীপ কুমার অনেকটাই ভালো আছেন। আপনাদের প্রার্থনা ও শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকরা জানিয়েছেন ৩-৪ দিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে।’ মে মাসের শুরুতেও বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হয়েছিল দিলীপ কুমারকে। বর্তমানে তার বয়স ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা আছে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here