সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত শেষ সিরিজ মুক্তির অপেক্ষায়

সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত শেষ সিরিজ মুক্তির অপেক্ষাই

গত ১৫ নভেম্বর না ফেরার দেশে চলে যান কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তার অভিনীত কয়েকটি শেষ প্রজেক্ট এখনও মুক্তি পায়নি। এর মধ্যে যেমন রয়েছে পূর্ণদৈর্ঘ্যের ছবি তেমনই ওয়েব সিরিজ। তবে মৃত্যুর আগে তিনি শেষ অভিনয় করেছিলেন ‘আনন্দ আশ্রম’ ওয়েব সিরিজে। ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় দেখা যাবে প্রান্তিক বন্দ্যোপাধ্যায় এবং স্বস্তিকা দত্তকে। ‘আনন্দ আশ্রম’ এর বিষয়ে প্রান্তিক জানান এটি ভূতের গল্প হলেও ভয়ের নয়। অভিনেতার কথায়, ইমোশনাল টাচ রয়েছে। রয়েছে বেশ কিছু ট্যুইস্ট’।

গল্প মূলত একটি বনেদি বাড়িকে ঘিরেই এগোবে। তুলে ধরা হবে দুটি প্রজন্মকে। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিজিৎ চক্রবর্তী। এই প্রথম নির্দেশকের আসনে বসেছেন তিনি। তবে এর আগে সহযোগী পরিচালক হিসেবে বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন তিনি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর বেশ কিছুদিন এই ওয়েব সিরিজের শুটিং বন্ধ ছিল। তাকে নিয়ে ছবির ৬৫ ভাগ অংশের শুটিংও শেষ হয়েছিলো। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুর পরেও চিত্রনাট্যের কোনরকম পরিবর্তন হয়নি বলেই জানা গেছে।

প্রসঙ্গত, এই প্রথম স্বস্তিকার সঙ্গে কাজ করছেন প্রান্তিক। নিজের সহ-অভিনেত্রীর সঙ্গে কুণ্ঠাহীন প্রশংসা করতে পিছপা হননি টলিপাড়ার এই জনপ্রিয় মুখ। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই মুক্তি পেতে পারে ‘আনন্দ আশ্রম’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here