সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে ?

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে ?

দাদার বায়োপিক কবে হবে তা নিয়ে একটা উৎসাহ অনেকদিন ধরেই ছিল ক্রিকেট প্রেমীদের মনে। এবার তা পূরণ হতে চলেছে। ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়কের জীবনী নিয়ে নির্মাণ হতে যাচ্ছে সিনেমা। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) তাতে সিলমোহর পড়ে ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্টের মাধ্যমে নিজের জীবনী নিয়ে নির্মিত ছবির ঘোষণা দিলেন সৌরভ গাঙ্গুলি। ছবি নিয়ে কেমন অনুভূতি তার সেটিও জানালেন।

তিনি লিখেছেন, “ক্রিকেট আমার জীবন, এটা আমায় মাথা উঁচু করে সামনের দিকে এগিয়ে চলার আত্মবিশ্বাস দিয়েছে, দারুণ এক সফর। লাভ রঞ্জনের প্রযোজনায় আমার এই সফর নিয়ে ছবি তৈরি হচ্ছে, আর তা বড়পর্দায় দেখা যাবে ভেবেই রোমাঞ্চিত।”

লাভ রঞ্জন পরিচালনায় ও অংকুর গর্গের প্রযোজনায় তৈরি হবে এই ছবিটি।

সৌরভ গাঙ্গুলির টুইট শেয়ার করে লাভ রঞ্জন লিখেছেন, “লাভ ফিল্মসের পরিবারে দাদাকে পাওয়া অত্যন্ত গর্বের। আপনার জীবনের অঙ্গ আমাদের করার জন্য এবং আপনার কাহিনি সারা বিশ্বকে জানানোর অনুমতি দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।”

বেহালার ছেলেটার স্বপ্নপূরণ, তার স্ট্রাগল, অধিনায়কত্ব, হার না মানা মনোভাব, গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ থেকে অন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়া, তারপর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদে বসার গল্পই ফুটিয়ে তোলা হবে রূপালি পর্দায়।

শোনা যাচ্ছে, সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে ভাবা হচ্ছে রণবীর কাপুর ও হৃতিক রোশনের নাম। সঙ্গে সৌরভের স্ত্রী ডোনার ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়েও চলছে জোর চর্চা। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here