স্মৃতি পরীমনি হয়ে হারিয়ে গেছে মন থেকে

স্মৃতি পরীমনি হয়ে হারিয়ে গেছে মন থেকে

‘স্মৃতি এখন আর আমার স্মৃতিতে নেই, স্মৃতি এখন পরীমণি। তাকে নিয়ে ভাববার সময় নেই।’ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির ব্যপারে এভাবে জবাব দিলেন যশোরের কেশবপুরের যুবক ফেরদৌস কবীর সৌরভ। পরীমণিকে স্ত্রী দাবি করা সৌরভ আক্ষেপ করেই কথাগুলো বলেছেন।

দীর্ঘদিন পর পরীমণিকে জড়িয়ে তাকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশে বিব্রত হন। বৃহস্পতিবার (৫ আগস্ট) থেকে গণমাধ্যমকর্মীদের কাছ থেকে নিজেকে আড়াল করছেন সৌরভ।  

২০১৪ সালের জুন মাসের ঘটনা। একটি জাতীয় দৈনিকের বিশেষ পাতায় স্মৃতি (পরীমণি) ও চিত্রনায়ক ফেরদৌসের একটি শাড়ি এবং পাঞ্জাবির বিজ্ঞাপন ছাপা হয়। সৌরভ তখন বাংলাদেশ পাটকল করপোরেশনের (বিজেএমসি) হয়ে ফুটবল খেলেন। থাকেন ঢাকার বনশ্রীতে একটি সাবলেট বাসায়। রাতে বাড়ি ফিরে তিনি বিজ্ঞাপনটি দেখেন। দেখার পর স্ত্রীর কাছে জানতে চাইলেন এসব কী হচ্ছে? জবাবে স্মৃতি জানান, তিনি চলচ্চিত্রে কাজ করতে চান, নায়িকা হতে চান। এ নিয়ে দীর্ঘক্ষণ তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সৌরভ জানতে চান, তার সঙ্গে ঘর-সংসার করবে, নাকি চলচ্চিত্রে কাজ করবে। পরীমণি সাফ জানিয়ে দেন, তারকা হবেন। মূলত চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে বিজ্ঞাপন করার মধ্য দিয়েই রুপালি জগতে যাত্রা শুরু হয় স্মৃতির।

সূত্র – বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here