১০ লাখে মনির খান

0
115
১০ লাখে মনির খান

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। অসংখ্য শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। এই গায়কের চল্লিশের অধিক একক অ্যালবাম রয়েছে। প্রাপ্তির ঝুলিতে জমা হয়েছে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এবার নন্দিত এই শিল্পী রেকর্ড গড়লেন ভিডিও শেয়ারিংয়ের অনলাইন প্ল্যাটফর্ম ইউটিউবে। সম্প্রতি মনির খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘মনির খান’ দশ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। যা এখন পর্যন্ত দেশিয় সংগীত শিল্পীদের মধ্যে প্রথম।

এ প্রসঙ্গে মনির খান গণমাধ্যমকে বলেন, ‘অডিও ক্যাসেটের যুগে যারা আমাকে মনির খান বানিয়েছেন তারা এই আধুনিক যুগেও অনলাইন মাধ্যমে আমাকে সমানভাবে গ্রহণ করেছেন। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। দশ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করা আমার অহংকার নয়, শ্রোতাদের ভালোবাসার প্রাপ্তি।’ ১৯৯৬ সালে শিল্পীর ক্যারিয়ারের শুরু থেকে গাওয়া প্রায় সব গানই শ্রোতাদের জন্য প্রকাশ করা হয়েছে চ্যানেলটিতে। টেপ রেকর্ডার ও অডিও-ভিডিও সিডি ক্যাসেটে প্রকাশ হওয়া গানগুলো প্রযুক্তির মাধ্যমে নতুন আঙ্গিকে প্রকাশ করা হয়েছে চ্যানেলটিতে। এছাড়াও পুরনো বেশ কিছু গানের নতুন মিউজিক ভিডিও করা হয়েছে শ্রোতাদের জন্য।

প্রসঙ্গত , মনির খান ইউটিউবে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালের ৮ জুন। প্রায় পাঁচ বছরে তিনি তার ইউটিউব চ্যানেলে গান প্রকাশ করেছেন ৩৮৯টি। চ্যানেলটির এ পর্যন্ত মোট ভিউয়ার্সের সংখ্যা ২৬ কোটি ৯ লাখ ৪৪ হাজার ২৬৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here