১২ দিনে ২০০ কোটিতে ‘পুষ্পা’

১২ দিনে ২০০ কোটিতে ‘পুষ্পা’

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা: দ্যা রাইজ’ দাপিয়ে বেড়াচ্ছে ভারত। একাধিক ভাষায় মুক্তি পাওয়া এই সিনেমা ১২তম দিনে প্রায় ২০০ কোটি আয় করে ফেলেছে।

বিশ্ব সিনেমা দাপিয়ে বেড়ানো স্পাইডার ম্যান: নো ওয়ে হোম এর সঙ্গেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা’। অনেকেই ধারণা করেছিলো এই কারণে বড় এক ধাক্কার সম্মুখীন হবে আল্লু অর্জুনের এই সিনেমা। মুক্তির পর সেই ধারণা ধূলোয় মিটে গেছে।

মুক্তির প্রথম দিন ২৫ কোটি রুপি আয় করে ‘পুষ্পা’। সর্বশেষ ১২তম দিনে আয় করে ৪.৫ থেকে ৫.৫ কোটি রুপি। এতে পুষ্পা-র বক্স অফিসে মোট আয় দাঁড়িয়েছে ১৯৮থেকে ১৯৯ কোটি রুপিতে। ভারতীয় বক্সঅফিস মোতাবাকে আজ আল্লু- রাশ্মিকার এ সিনেমা অর্জন করবে ২০০ কোটির মাইল ফলক।

তবে এতদিন দাপটের সাথে ব্যবসা করলেও ঝামেলায় পড়তে যাচ্ছে পুষ্পা। ওমিক্রন প্রাদুর্ভাবে হল বন্ধের ঘোষণা দিয়েছে দিল্লী সরকার। শিগিররই অন্যান্য প্রদেশেও এই ঘোষণা আসতে পারে বলে আশঙ্কা করছেন অনেকে। ওমিক্রন আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী হওয়ায় সিনেমা ইন্ডাস্ট্রিতে আরেক ধাক্কা আসার সম্ভাবনা তৈরি হয়েছে। এ জন্য ধাক্কা লাগবে পুষ্পার আয়েও।

লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্পটি। এই সিনেমার জন্য স্টাইলিশ সুপারস্টার খ্যাত আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এছাড়া জনপ্রিয় মালায়লাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here