১২ ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন ২

0
284

গুপ্তচরবৃত্তি অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ  হলো ‘দ্য ফ্যামিলি ম্যান’। শ্রীকান্ত তিওয়ারি একজন মধ্যবিত্ত মানুষ, যিনি বিশ্বমানের গুপ্তচর হিসাবেও কাজ করেন। শ্রীকান্ত তার পারিবারিক দায়িত্বগুলি ভারসাম্যপূর্ণ  । জাতীয় গোয়েন্দা সংস্থায় পরিবার থেকে অত্যন্ত গোপনীয় রাখেন । এমন একটি গল্প নিয়ে দ্য ফ্যামিলি ম্যান তৈরি । রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডি কে  পরিচালনা করেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ ।

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর জনপ্রিয়  ওটিটি প্লাটফর্ম  অ্যামাজন  প্রাইম ভিডিওতে মুক্তি পায় দ্য ফ্যামিলি ম্যান সিজন ১ ।  দ্য ফ্যামিলি ম্যান জনপ্রিয়তা পেয়েছে অনেক তাঁর সাথে ২০২০ সালের ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে এগারোটি মনোনয়ন পেয়েছে এবং মানোজ বাজপেয়ী – সেরা অভিনেতা (ক্রিটটিক্স), প্রিয়ামণি – সেরা অভিনেত্রী (ক্রিটটিক্স), সেরা সিরিজ (ক্রিটটিক্স), সেরা পরিচালক (ক্রিটটিক্স) এবং সেরা সংলাপ এই পাঁচটি পুরষ্কার জিতেছে  ফ্যামিলি ম্যান সিজন ১ ।  

১২ ফেব্রুয়ারী  মুক্তি পাবে সেই  বহু প্রতীক্ষিত ‘দ্য ফ্যামিলি ম্যান’ এর সিজন ২ । অ্যামাজন  প্রাইম ভিডিওতে  ১২ ফেব্রুয়ারী থেকে দেখা যাবে জনপ্রিয়  সিরিজটি। মানোজ বাজপেয়ীর পাশাপাশি ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী আক্কিনী সামান্থাকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here