১৬ জুলাই মুক্তি পাচ্ছে ‘কেজিএফ’– ২

0
175

তুমুল জনপ্রিয় সিনেমা ‘কেজিএফ’ এর দ্বিতীয় পর্ব এই বছরই মুক্তি পাবে বলেই আমাদের জানা ছিল । ‘কেজিএফ’ এর ভক্তরা অপেক্ষায় আছে  কবে  ‘কেজিএফ’–২  মুক্তি পাবে ?  তবে কিছুক্ষণ আগেই ‘কেজিএফ’ এর রকি অর্থাৎ সুপারস্টার ইয়াস তাঁর  সোশ্যাল মিডিয়া ফেসবুকে জানিয়ে দিলো  ‘কেজিএফ’–২  এর মুক্তির দিন । ১৬ জুলাই মুক্তি পাচ্ছে ‘কেজিএফ’–২! 

ইয়াস  রাতারাতি মানুষের প্রিয় হয়ে যায় ‘কেজিএফ’ সিনেমা দিয়ে । ‘কেজিএফ’ এর আগে ইয়াসের শুধু দক্ষিণে জনপ্রিয়তা ছিল । এখন ইয়াসের জনপ্রিয়তা ভারত সহ বাংলাদেশ ও আছে।ইয়াসের ‘কেজিএফ’ যখন তৈরি হয়েছিল, কেউ ভাবেননি ছবিটা এই পরিমাণ জনপ্রিয় হবে। ‘কেজিএফ’ করতে যত টাকা খরচ করেছিলেন, তার ৩৫ গুণ টাকা তাঁরা ছবিটির ব্যবসা থেকে তুলে ফেলেছেন। ‘কোলার গোল্ড ফিল্ড’ বা ‘কেজিএফ’ সত্যি সত্যিই সোনার খনিতে পরিণত হয়।

সুপারস্টার ইয়াস তাঁর  সোশ্যাল মিডিয়া ফেসবুকে ‘কেজিএফ’–২  এর মুক্তির ডেইট জানান দিতে গিয়ে লিখেন – আপনার সিট বেল্ট বাঁধুন কারণ তারিখটি সেট করা  হয়েছে ।

দুদিন আগেই জানা গেল  ‘কেজিএফ’–২  এর হিন্দি স্বত্ব কিনেছেন  ৯০ কোটি রুপিতে  ফারহান আক্তার আর রীতেশ সিধওয়ানি এর ‘এক্সেল এন্টারটেনমেন্ট’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here