১৯ আগস্ট চরকিতে আসছে ‘নেটওয়ার্কের বাইরে’

১৯ আগস্ট চরকিতে আসছে ‘নেটওয়ার্কের বাইরে’

‘নেটওয়ার্কের বাইরে’ বন্ধুত্বের গল্প বলে। চার বন্ধুর সম্পর্ক, একটি ট্যুর, তাদের পরিবার, প্রেম—সহ আরও অনেক কিছু উঠে এসেছে এই ছবিতে।

১ আগস্ট বন্ধু দিবস উপলক্ষে এই ছবির প্রথম গান মুক্তি পায়। সে সময় থেকেই ছবিটি নিয়ে শুরু হয় আলোচনা। ছবিটির শুটিং হয়েছে ঢাকা, কক্সবাজার ও সেন্ট মার্টিনে। তরুণ তারকা বহর নিয়ে পুরো শুটিং টিম ঘুরে বেড়িয়েছে মনোরম সব লোকেশনে। ছবির ট্রেলার থেকেই আঁচ পাওয়া যায়, এতে দেখা যাবে কক্সবাজার, সেন্ট মার্টিনের চোখ ধাঁধানো সৌন্দর্য।

এই ছবিতে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা টুশি, ইয়াশ রোহান, নাজিয়া হক অর্ষা, খায়রুল বাশার, তাসনিয়া ফারিন, জোনায়েদ বোগদাদী, তাসনুভা তিশা।

জানুয়ারি মাসে এই ছবির শুটিং শুরু হয়। এতে আছে তিনটি গান।

১৯ আগস্ট ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমার মুক্তি উপলক্ষে, এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে জোরেশোরে শুরু হয়েছে প্রচারণা। চরকির ফেসবুক পাতায় প্রকাশ করা হচ্ছে ছবির প্রতিটি চরিত্রের লুক, পোস্টারসহ আরও নানা কিছু।

অন্যদিকে ছবির শিল্পীরাও এই সব ছবি, শুটিংয়ের সময়ের মজার ছবি, ভিডিও শেয়ার করে ‘নেটওয়ার্কের বাইরে’ নিয়ে দর্শকদের আগ্রহের পারদ আরও ওপরে তুলে দিচ্ছে।

ছবির মুক্তি নিয়ে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘এটি আমার প্রথম সিনেমা। প্রথম সিনেমা মুক্তির এক্সাইটমেন্ট প্রথম প্রেমের মতোই। অনুভুতি বুঝতে পারছি কিন্তু বলতে পারছি না!’

‘নেটওয়ার্কের বাইরে’ চরকির এ মাসের অরিজিনাল ফিল্ম।ছবিটি দেখার জন্য দর্শক মাসিক, ৬–মাস ও ১২–মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ কেনার মাধ্যমে দেখতে পারবেন।সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই ছবিটিই নয়, আরও দেখা যাবে চরকি অরিজিনাল ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here