১৯ বছর পর একসাথে বানসালি-মাধুরী!

0
85

দীর্ঘ ১৯ বছর পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন বলিউডের খ্যাতিমান দুই নির্মাতা-অভিনেতা জুটি সঞ্জয়লীলা বানসালি এবং মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের সঙ্গে মিলে ‘হীরা মান্ডি’ নামের একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন সঞ্জয়লীলা বানসালি। যেখানে একটি মুজরা গানে নাচতে দেখা যাবে ‘ধাক ধাক গার্ল’ মাধুরীকে। বরাবরই অভিনেত্রী রেখার পর মাধুরীই সবচেয়ে ভালো মুজরা নাচে দক্ষ। আর তাইতো বানসালি মনে করছেন, মাধুরী এই সিক্যুয়েন্সটি সবচেয়ে ভালো ফুটিয়ে তুলতে পারবেন।

এর আগে ২০০২ সালে সঞ্জয়লীলা বানসালির ‘দেবদাস’ সিনেমায় চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন মাধুরী। যেটি ছিল তার অভিনয় ক্যারিয়ারে অন্যতম সেরা একটি চরিত্র। যার জন্য আজও সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসিত হন ৯০ দশকের এই ডিভা

সঞ্জয় লীলা বানসালির প্রস্তাবের পর থেকেই গানটির ব্যাপারে বেশ আগ্রহ দেখিয়েছেন মাধুরী। তবে ছবিতে মাধুরীর চরিত্রটি ক্যামিও চরিত্র হলেও তিনি বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন বলে জানা গেছে। ঐতিহাসিক-ড্রামা ঘরানার এই সিনেমা ডিজিটাল প্লাটফর্মেই মুক্তি দেওয়া হবে। বিগ বাজেটের এই সিনেমা বড় পরিসরে তৈরির পরিকল্পনা চলছে। এতে গুরুত্বপূর্ণ দুই চরিত্রে দেখা যাবে সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here