করোনামুক্ত হলেন ২য় বার করোনায় আক্রান্ত ডিরেক্টরস গিল্ড এর সাধারন সম্পাদক সাগর

0
299

করোনামুক্ত হয়েছেন সদ্য নির্বাচিত ডিরেক্টরস গিল্ডের সাধারন সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর । আজ ২৩ এপ্রিল কোভিড নেগেটিভ রিপোর্ট হাতে পেয়েছেন তিনি । ২০ দিনের মাথায় করোনামুক্ত হয়েছেন বলে জানান বিনোদন প্রতিদিন পরিবারের মিডিয়া রিলেশান প্রধান ও অন্যতম নীতি নির্ধারক নির্মাতা সাগর ।

১ এপ্রিল করোনায় আক্রান্ত হোন সাগর । এর  কয়েকদিন থেকেই তিনি নানা রকম শারীরিক জটিলতায় ভুগছেন। ২৯ মার্চ থেকে মাথা ব্যাথা, শরীর ব্যাথা, প্রচন্ড জ্বর এবং সর্বশেষ ডায়রিয়া শুরু হলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন । করোনা পজিটিভের তৃতীয় দিনেই তাঁর অক্সিজেনের প্রয়োজন হয় । বর্তমানে তিনি সুস্থ আছেন । আজকে ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর তাঁর সামাজিক মাধ্যম ফেইসবুকে তার কোভিড নেগেটিভের খবরটি  নিজেই জানান ।

বিনোদন প্রতিদিন থেকে সাগরকে ফোন দেয়া হলে তিনি জানান , ‘’আজকে থেকে আমি দ্বিতীয় জীবন পেয়েছি । আমি করোনা নেগেটিভ । গতকালকে আমার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয় , আজকে রিপোর্ট এসেছে নেগেটিভ । আমার করোনাকালিন সময় যারা খবর নিয়েছেন তাদের অনেক অনেক ধন্যবাদ । আপনাদের সকলের দোয়ায় আমি সুস্থ হয়েছি’’ ।

আমরা বিনোদন প্রতিদিন পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানাই তার এই করোনা বিজয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here