৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘শান’

৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘শান’

দফায় দফায় মুক্তির তারিখ পিছিয়ে অবশেষে সামনে আসছে তারকাবহুল ও বহুল প্রতিক্ষীত সিনেমা ‘শান’। শুটিং শুরুর সময় থেকেই আলোচনার তুঙ্গে ছিলো সিনেমাটি, এরপর ছবির ফার্স্ট লুক পোস্টার এবং টিজারে সেই আগ্রহের পারদ ক্রমান্বয়ে বাড়তে থাকে। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সেই সিনেমাটি।

আগামী ৭ জানুয়ারিতে পর্দা মাতাতে আসছে সিয়াম আহমেদ, পূজা চেরি, তাসকিন আহমেদ প্রমুখরা। থিমেটিক পোস্টার শেয়ারের মাধ্যমে ছবি মুক্তির ঘোষণা দিলেন পরিচালক এম রাহিম।

দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে জানিয়ে চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, ‘আমি যেখানেই গিয়েছি হোক সেটা কোনো অনুষ্ঠান কিংবা দাওয়াত বা শুটিং; সবার একটাই প্রশ্ন ছিলো, ভাইয়া ‘শান’ কবে আসবে? এবার তাদেরকে প্রস্তত হতে বলছি, কারণ ‘শান’ আসছে।’

এ সময়ের ঢালিউড তারকা স্যানসেশন বলেন, ‘একজন শিল্পীর জন্য তার প্রতিটা কাজই কিন্তু গুরুত্বপূর্ণ এবং প্রিয়। তারপরেও ‘শান’ নিয়ে দর্শকদের এত বেশি আগ্রহ এবং আমাদের সবার এফোর্ট; সবকিছু মিলিয়ে এই সিনেমাটি নিয়ে আমি নিজেও অনেক বেশি এক্সাইটেড। এটা আমার প্রথম অ্যাকশন সিনেমা। সবাই অ্যাকশন বলতে শুধু মার-কাটকেই বুঝে থাকেন, এই সিনেমাতে এর বাইরেও নতুন অনেক কিছু দেখতে পাবেন দর্শকরা।’

সিয়াম আরও বলেন, অ্যাকশন মানেই শুধু কাটা-কাটি,মারামারি নয়, এটা হচ্ছে মেধার সঙ্গে মেধার লড়াই, দেশের জন্য লড়াই। এটুকু বলতে পারি, নাবালক থেকে বৃদ্ধ সবাইকে নিয়ে সিনেমা হলে বসে দেখার মত সিনেমা এটা, কেউ এক সেকেন্ডের জন্য বোরিং ফিল করবেন না। সিনেমা হলে না দেখলে এই ছবির আসল মজাটাই বোঝা যাবে না। যারা দেখবেন না, তারা হয়তো অনেক কিছু মিস করবেন, পরে হয়তো আফসোসও করতে পারেন।

‘শান’ সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি চেহরে, সড়ক ২, প্যানথার (ভারতীয় বাংলা), ১৯২১, হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, মিস্টার এক্স, আশিকি ২, তালাশ, ১৯২০ এভিল রিটার্নস, জিসম ২, রাজ ৩, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন।

এছাড়াও এ ছবিতে গান গেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মল্লিক ও পলক মুচ্ছাল।

ফিল্মম্যানের ব্যানারে নির্মিত এ ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। এখানে সিয়াম-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন আহমেদ, সৈয়দ হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মিশা সওদাগর, ডন, তাসকিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here