আমির খানের সিনেমায় সালমান খান!

0
151
বলিউডের ইতিহাসে প্রথমবার রুপালি পর্দায় একই ছবিতে দেখা যাবে তিন খানকে। আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’য় থাকছেন শাহরুখ খান ও সালমান খান দুজনই। শাহরুখকে দেখা যাবে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির রাজ হিসেবে, আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির প্রেম হিসেবে। সালমান জানিয়েছেন, বন্ধুর ছবির জন্য পুরো একটি দিন হাতে রেখেছেন তিনি।
হলিউডের ফরেস্ট গাম্প ছবির হিন্দি রিমেক লাল সিং চাড্ডা। ওই ছবিতে টম হ্যাংকসের করা ফরেস্ট গাম্পের ভূমিকায় দেখা যাবে আমির খানকে। আর বাকি দুই খান যোগ দেবেন অতিথি চরিত্রে।
ছবি সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আমিরের প্রস্তাব ফেলতে পারেননি সালমান খান। শোনার সঙ্গে সঙ্গে রাজি হয়েছেন। তিনি নিজের শুটিং ক্যালেন্ডারে ইতিমধ্যে আমিরের জন্য সময় বরাদ্দ রেখেছেন, যাতে দুজনের শুটিং শিডিউলের কোথাও গণ্ডগোল না বাঁধে। শিগগিরই শুরু হবে সালমানের অংশের শুটিং। সেটা হতে পারে ২০ ডিসেম্বর অথবা আগামী ২০ জানুয়ারি। তবে তিন খানকে একসঙ্গে একই ফ্রেমে দেখা যাবে কি না, তা এখনো ছবির কোনো সূত্র নিশ্চিত করতে পারেনি।
বন্ধু আমিরের ছবির কাজে ইতিমধ্যে দিল্লিতে দুদিন সময় দিয়েছেন শাহরুখ খান। অর্থাৎ শাহরুখের অংশের শুটিং শেষ।
লাল সিং চাড্ডা ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে কারিনা কাপুর খানকে। এর আগে এক সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, ছবিটায় অভিনয়ের জন্য তাঁকে রীতিমতো অডিশন দিতে হয়েছিল। ছবির অন্যতম প্রযোজক আমির খান তাঁর ব্যাপারে শতভাগ নিশ্চিত হতে চেয়েছেন। কারিনা বলেছিলেন, ‘একদিন হঠাৎ আমাকে ফোন করে আমির বললেন, “আমি চাই, তুমি এই ছবির চিত্রনাট্য শোনো।” বুঝতে পারি, ছবিটি নিয়ে তিনি ভীষণ রোমাঞ্চিত। তাঁর পরিকল্পনা অনুযায়ী পরীক্ষামূলকভাবে ছবির কয়েকটি দৃশ্যের কাজ করেছি। এটাই ছিল শুটিং শুরু করার আগে আমার অডিশন।’
গত ৩১ অক্টোবর এই ছবির শুটিং উদ্বোধন করেছেন আমির খানের মা জিনাত হুসেইন। সবকিছু ঠিকঠাক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন।
( সূত্রঃ প্রথম আলো )

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here